দৈনিক সানশাইনের নতুন কার্যালয় উদ্বোধন করলেন সমাজসেবী ও আ’লীগ নেত্রী রেনী

আপডেট: জুন ১৩, ২০১৯, ১২:২২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


দৈনিক সানশাইন পত্রিকার নতুন ভবন উদ্বোধন করেন নারী নেত্রী শাহীন আক্তার রেণী সোনার দেশ

রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সানশাইন পত্রিকার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় পত্রিকাটির নতুন ঠিকানা ৪৯৫/দড়িখরবোনা, উপশহর রোড কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে উদ্বোধন করেন সমাজসেবী ও নগর আওয়ামী লীগের সহসভাপতি শাহিন আক্তার রেনী।
কর্মীদের নিষ্ঠা ও পাঠকদের আস্থা পত্রিকাটির এই দীর্ঘ পথচলায় অনুপ্রেরণা যুগিয়েছে। ৩২তম প্রতিষ্ঠাবাষিকীতে পত্রিকাটির সংশ্লিষ্ট সকলেই অতীতের মতো আগামীতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।
দৈনিক সানশাইনের সম্পাদক তসিকুল ইসলাম বকুলের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক মামুন-অর-রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী, পরিচালক সাইফুল ইসলাম, মহা ব্যস্থাপক নুরুল হক, যুগ্ম বার্তা সম্পাদক বদরুল হাসান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক তানজিমুল হক, আরইউজের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি। আরো উপস্থিত ছিলেন, দৈনিক সানশাইনের মফস্বল সম্পাদক মঞ্জুরুল ইসলাম, চিফ রিপোর্টার ইলিয়াস আরাফাত, স্টাফ রিপোর্টার দুলাল সরকার, ফটো চিফ আজাহার উদ্দিন, ফটো সাংবাদিক সামাদ খান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ