দৈনিক সোনার দেশ পত্রিকায় খবর প্রকাশের জেরে || অবশেষে তানোর গোল্লাপড়া হাটের অবৈধ দোকানঘর ভেঙে দিলেন ইউএনও

আপডেট: অক্টোবর ৭, ২০১৯, ১:২৩ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


রাজশাহীর তানোর সদরে গোল্লাপাড়া হাটের সরকারি জায়গা দখল করে বানানো দোকানঘর ভেঙে দিলেন উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) নাসরিন বানু। গত ৩ অক্টোবর দৈনিক সোনার দেশ পত্রিকায় তানোরে ইউএনওর সিলগালা ভেঙে দখলে নিলো চিকিৎসক সংবাদ শিরোনামে এক খবর প্রকাশিত হয়। ওই খবরে ইউএনও মহোদয়ের দৃষ্টিগোচর হলে গতকাল রোববার ৬ অক্টোবর সকাল ১১ টার দিকে সেখানে উপস্থিত থেকে ফরমান আলীর অবৈধ দোকানঘর ভেঙে দেন ইউএনও।
প্রসঙ্গগত, তানোর গোল্লাপাড়া হাটের মুচিপট্টির সরকারি জায়গা দখল করে বেশ কয়েক বছর ধরে গোল্লাপাড়া গ্রামের তপন কুমার চা বিক্রি করে আসছিলেন। সম্প্রতি তিনি সেই সরকারি জায়গাটির দখল ৫ লাখ টাকায় বিক্রি করে দেন। উপজেলার কামারগাঁ সরকারি উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট ফরমান আলী সেটি কিনে দখল নেন। এবং সেখানে ওষুদের দোকান করেন। গত ২ সেপ্টেম্বর ওই চায়ের দোকান ঘরটি রাতারাতি ডেকোরেশন বদলানো হয়।
খবর পেয়ে তানোর ইউএনও নিজে গিয়ে দোকানঘর সিলগালা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের ব্যাপারে জেলা প্রশাসককে অবগত করেন। এঘটনার প্রায় এক মাস পরে ইউএনওর সিলগালা ভেঙে ঘর খোলা হয়। এমন খবরে ইউএনওর নির্দেশে তানোর ভূমি অফিসের নাজির (ভারপ্রাপ্ত) সাহিনুর রহমান গত ১ অক্টোবর ওই দোকানঘর আবারও সিলগালা করেন। দ্বিতীয় বারের মতো সিলগালা ভেঙে ফার্মেসীর ওই দোকানঘর খুলে দেন ফরমান আলী।
এনিয়ে ফরমান আলী জানান, আমি অফিসে ছিলাম, ঘর ভাঙার ব্যাপারে শুনেছি, দেখা যাক কি করা যায়।
উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) নাসরিন বানু বলেন, সরকারি জায়গায় ফরমান আলীর অবৈধ দোকানঘর তার লোকজন ভেঙেছে। আমি সেখানে ঘন্টা ধরে উপস্থিত ছিলাম। তাছাড়া ওই দোকানঘর নিয়ে লোক সমাজে ক্ষোভ ছিল বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ