দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে হার বাংলাদেশের মেয়েদের

আপডেট: নভেম্বর ৮, ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


মঙ্গলবার বিশ্ব টি-টোয়েন্টির প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের কাছে ৮ রানে হেরেছে বাংলাদেশের মেয়েরা। এর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছিল টাইগ্রেসরা।
গায়ানার প্রভিডেন্সি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১০৬ রান করে পাকিস্তান। জবাবে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৮ রান করতে পারে সালমা খাতুনরা।
এদিন টস জিতে প্রথমে ব্যাট করতে নামে পাকিস্তান। কিন্তু বাংলাদেশের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১০৬ রান করতে পারে তারা। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ২২ রান করেছেন বিসমাহ মারুফ। এছাড়া অধিনায়ক জাভিরিয়া খান ১৫ বলে ২১ রান করেন। ১৯ রান করেছেন নাদিয় দান।
বাংলাদেশের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন সালমা খাতুন ও খাদিজা তুল কুবরা। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন রুমানা আহমেদ ও ফাহিমা খাতুন।
রান তাড়া করতে নেমে বাংলাদেশে টপ অর্ডারের ৩ ব্যাটসম্যানের কেউই দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি। বাংলাদেশের হয়ে একমাত্র লড়াই করেছেন ফারজানা হক। রান আউট হওয়ার আগে ২৮ রান করেন তিনি। কিন্তু অন্য ব্যাটসম্যানের ব্যর্থতায় জয় থেকে ৯ রান দূরে থাকতেই থেমে যায় বাংলাদেশের ইনিংস। বাংলাদেশের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন আইমান আনোয়র, সানা মির ও বিসমাহ মারুফ।