ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনারের ছেলে কারাগারে

আপডেট: আগস্ট ১৭, ২০১৯, ১:০৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনারের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে খুলনার মুজগুন্নী আবাসিক এলাকা থেকে শিঞ্জন রায় (২৫) নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার বিকালে আদালতে হাজির করা হলে বিচারক অভিযুক্তকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।
ঘটনার শিকার বিশ্ববিদ্যালয় ছাত্রীর অভিযোগ, ‘বিয়ের কথা বলে আমাকে ধর্ষণ করেছে শিঞ্জন রায়। বর্তমানে আমি ছয় মাসের অন্তঃসত্তা। বুধবার (১৪ আগস্ট) অন্য একটি মেয়েকে বিয়ে করে শিঞ্জন। এ খবর পেয়ে বৃহস্পতিবার রাতে আমি শিঞ্জনের মুজগুন্নী আবাসিক এলাকার বাড়িতে যাই। সেখানে শিঞ্জনের সঙ্গে কথা বলতে চাইলে সে আমাকে গুরুত্ব দেয়নি। এ নিয়ে তার সঙ্গে আমার বাকবিতণ্ডা হলে স্থানীয়রা এগিয়ে এসে শিঞ্জনকে ধরেন। পরে খবর পেয়ে পুলিশ এসে শিঞ্জনকে আটক করে সোনাডাঙ্গা থানায় নিয়ে যায়।’
ওসি মো. মমতাজুল হক বলেন, মুজগুন্নী আবাসিক এলাকা থোকে শিঞ্জনকে ধরে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। এরপর তাকে থানায় আনা হয়। রাতে উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হয়।’ তিনি আরও জানান, রাতেই ভিকটিমকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) ভর্তি করা হয়েছে। এর আগে ভিকটিম মামলা দায়ের করেন। শুক্রবার বিকালে শিঞ্জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি– তদন্ত) কুমকুম নাজমুন নাহার জানান, শিঞ্জন রায়ের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ ধারায় মামলা রেকর্ড করা হয়েছে।
তথ্যসূত্র: বাংলা ট্রিবিউন