ধামইরহাটে পাটখেত থেকে দুই কিশোরের লাশ উদ্ধার

আপডেট: জুন ১৯, ২০১৯, ১২:৪৯ পূর্বাহ্ণ

ধামইরহাট প্রতিনিধি


নওগাঁর ধামইরহাট উপজেলার ইসবপুর গ্রামের পাশে একটি পাটখেত থেকে দুই কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে ধামইরহাট থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলো পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার সদর উপজেলার জিতারপুর পশ্চিম বিল্লা গ্রামের জহুরুল ইসলামের ছেলে জাকির হোসেন ( ১৬ ) এবং শহিদুল ইসলামের ছেলে রিমন হোসেন (১৫)।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ(ওসি) জাকিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেল অনুমানিক ৫ টার দিকে তারা ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলো। পরে তারা বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার তাদের পরিবারের পক্ষ থেকে জয়পুরহাট সদর থানায় একটি নিখোঁজ বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়।
গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে ইসবপুর গ্রামের কয়েকজন কৃষক ইসবপুর ইউনিয়নের পরানপুর গ্রামের বোড়াগাড়ি ব্রিজের ২০০ গজ দক্ষিণে মাঠে কাজ করতে গিয়ে পাটখেতের মধ্যে মৃতদেহগুলো পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ ইসবপুর ইউনিয়নের পরানপুর গ্রামের আমজাদ হোসেনের পাটখেত থেকে মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তাদের হত্যা করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে গেছে। শিয়াল তাদের মরদেহ কামড়ে কিছুটা নষ্ট করেছে। তিনি আরো জানান, মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ