নওগাঁয় জেলা মহিলা আ’লীগের কর্মীসভা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১১, ২০১৮, ১২:৩৮ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


নওগাঁয় জেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ জেলা মহিলা আ’লীগের উদ্যোগে নওগাঁ নওজোয়ান মাঠে গতকাল শনিবার দুপুর ১২টা থেকে এই কর্মীসভা শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আ’লীগের সভাপতি সাফিয়া খাতুন।
জেলা মহিলা আ’লীগের আহবায়ক শাহনাজ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, যুগ্মসাধারণ সম্পাদক শিরিন রুখসানা ও শিখা চক্রবর্তী, মহিলা আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী ও সুলতানা রাজিয়া পান্না, জেলা আ’লীগের সভাপতি সাংসদ আবদুল মালেক, সাধারণ সম্পাদক সাংসদ সাধন চন্দ্র মজুমদার, যুগ্ম সম্পাদক সাংসদ ইসরাফিল আলম, সাংসদ ছলিম উদ্দিন তরফদার, সাবেক সাংসদ শাহীন মনোয়ারা হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার সকল ক্ষেত্রে যুগান্তকারী উন্নয়নের স্বাক্ষর রেখে চলেছে। শিক্ষা, স্বাস্থ্য, তথ্য প্রযুক্তি বিশেষ করে নারীদের উন্নয়নে এ সরকার যথেষ্ঠ অগ্রগতি সাধিত করেছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে আ’লীগকে আগামী নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য নেতা কর্মীদের প্রতি আহবান জানান বক্তারা।