নওগাঁয় নিখোঁজের ৩ দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

আপডেট: নভেম্বর ১২, ২০১৯, ১:১৪ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিনদিন পর হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় মাঠের মধ্য একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। হযরত আলী কালীগ্রাম দীঘিরপাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে ।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে হযরত আলী জু’মার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর রাতে বাড়িতে ফিরে আসেনি। তখন আত্মীয়স্বজদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার কোন সন্ধ্যান পায়নি। গত রোববার কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ীনামক পুকুরপাড়ে লোকজন লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে সন্ধ্যা নাগাদ অ্যাডিশনাল এসপি (সার্কেল) লিমন রায়, রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করে।
হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকারপুকুর গ্রামে নিজ মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দু’কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত একমাস আগে বিকেলে ডাক্তারের কাছে যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ি থেকে চলে যায়। এরপর আর বাড়িতে আসেনি। হযরত আলীর সঙ্গে স্থানীয়ভাবে কারো কোন বিরোধ ছিলনা বলে জানান বাবা মকবুল হোসেন। তবে কেন কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ। স্থানীয়রা ধারনা করছেন হয়তো হত্যা করে কেউ তার লাশ পুকুর পাড়ে ফেলে রেখে গেছে। হযরত আলী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংস ছিল না। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো ক্ষত ছিল।