নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯, ১:৪১ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়-সোনার দেশ

নওগাঁয় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেড নওগাঁ শাখার ম্যার্কেটিং বিভাগের উদ্দ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার শহরের দক্ষিণ সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। ক্যাম্পের উদ্বোধন করেন নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম (রফিক)। এছাড়া উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এজিএম আব্দুল হাই, নওগাঁ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেডের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা শামসুল হুদা, মাকেটিং বিভাগের অফিসার ইনচার্জ জামিল সিদ্দিকী, দক্ষিণ সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু হাসান, প্রধান শিক্ষক মাসুদ রানা, নওগাঁ পৌর সভার সাবেক কমিশনার প্রদীপ সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আকাশ হোসেন, জেলা যুবলীগের সদস্য রাসেল রানা প্রমুখ।
ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেডের মেডিকেল অফিসার ডা. আনারুজ্জামান জ্যাকি, ডা. রুহানিয়া আক্তার।
ক্যাম্পে প্রায় ৫শতাধিক রোগিকে বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়। নওগাঁ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেড বিভিন্ন সময়ে আর্তমানবতার সেবায় বহুদিন যাবত বিভিন্ন অসহায় ও দুস্থ মানুষদের জন্য বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে আসছে। সমাজের ছিন্নমূল ও গরীব মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে হাসপাতালের পক্ষ থেকে এই ধরনের আয়োজন আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ