নগরীতে হিরে ও স্বর্ণ গহণার মেলা শুরু

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৭, ১২:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ডায়মন্ড ওয়ার্ল্ডের হিরে ও স্বর্ণের গহণার মেলা উদ্বোধন করেন চেম্বার সভাপতি মনিরুজ্জামান-সোনার দেশ

বিজয়ের ডিসেম্বরে নতুন বছরের আনন্দকে আরো বাড়িয়ে দিতে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড’ এর হিরে ও স্বর্ণের গহনার এ বিশাল সমাহার। গতকাল বৃহস্পতিবার রাজশাহী নগরীর চেম্বার ভবনের চতুর্থ তলায় শুরু হয়েছে চারদিন ব্যাপি মেলা। আয়োজকরা বলছে, ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে জনপ্রিয় জুয়েলারি এই প্রতিষ্ঠানটি।
এর আগে সকালে ডাইমন্ড ওয়ার্ল্ডের এই মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান। তিনি মেলার উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন, চেম্বারের পরিচালক আতিকুর রহমান, সাবেক পরিচালক এম শরীফ, সাচিব মহ. গোলাম জাকির হোসেন, সহকারী সচিব আবদুল্লাহ আল ইয়াসিন, ডাইমন্ড ওয়ার্ডের ম্যানেজার রাকেশ মজুমদার প্রমুখ।
মেলা সম্পর্কে ডাইমন্ড ওয়ার্ল্ডের ম্যানেজার রাকেশ মজুমদার বলেন, এ দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে মেলায় নতুন পণ্যের প্রদর্শন করা হবে। যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য। গোল্ড ও হীরের কালেকশনসহ বিভিন্ন ডিজাইনের প্রোডাক্ট আমাদের সমৃদ্ধ ভাণ্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত থাকছে।
‘ডায়মন্ড ওয়ার্ল্ড’ এর মেলায় আংটি কিনতে আসা তৃষা আকতার বলেন, রাজশাহীতে এমন আয়োজনে অনেক ভালো লাগছে। এছাড়া এখানে ভালো ব্যান্ডের গহণা কোন সমস্যা ছাড়ায় কেনা যাচ্ছে। এটা রাজশাহীবাসীর জন্য সু-সংবাদ।
ম্যানেজার রাকেশ মজুমদার আরো বলেন, মেলায় বাড়তি আকর্ষণ হিসেবে থাকছে হিরের উপরে ৩১ শতাংশ ডিসকাউন্ট (পণ্যের উপরে) গোল্ড মেকিং (মুজরিতে) ৫০ শতাংশ ডিসকাউন্ট রয়েছে। এছাড়া গহনা অনুযায়ী বিভিন্ন ড্রেসের উপরে রয়েছে ৫০ শতাংশ ডিসকাউন্ট। মেলায় ডায়মন্ডের নাকফুল তিন হাজার টাকা থেকে শুরু করে তিন লাখ টাকা পর্যন্ত। আংটি ১২ হাজার টাকা থেকে শুরু করে সাত লাখ টাকা পর্যন্ত। এছাড়া দুবাইয়ের ২২ ক্যারেড সোনার তৈরি গহনাও রয়েছে এই মেলায়। মেলা চলবে প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত।

এ বিভাগের অন্যান্য সংবাদ