নগরীর ফুটপাতের উচ্ছেদ অভিযান করলো আরএমপি

আপডেট: এপ্রিল ১৭, ২০১৮, ১২:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী নগরী পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে প্রধান প্রধান সড়কগুলোতে ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। গতকাল সোমবার বেলা ১১ টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
বোয়ালিয়া জোনের সহকারি কমিশনার মোহাম্মদ সোহরাওয়ার্দী, মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।। মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির আহমেদ জানান, দীর্ঘ দিন যাবৎ নগরীর সাহেববাজার এলাকার ফুটপাত এবং মূল সড়কে বিভিন্ন অবৈধ স্থাপনা তৈরি করেন ব্যবসায়ীরা দোকান বসিয়ে জনদুর্ভোগ ও অপরিস্কার করে রেখেছিলো।
সে কারণে শহরের গুরুত্বপূর্ণ এই জায়গাটি সাধারণ জনগণকে সবসময় দুর্ভোগ পোহাতে হচ্ছিলো। পাশাপাশি মূল সড়ক দখল করে দোকান বসানোর জন্য সবসময় যানজটের সৃষ্টি হচ্ছিলো। বিষয়টি লক্ষ্য করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহাবুবুর রহমান (পিপিএম) এর নির্দেশে গতকাল এ অভিযান চালানো হয়।
বিষয়টি নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ্ বলেন, যানজট নিরসন এবং যাত্রী ভোগান্তির কথা ভেবে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। শুধু সাহেববাজার এলাকায় এ অভিযান চালানো হয়েছে। পুরো শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Don`t copy text!