নগর আ’লীগের উদ্যোগে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ

আপডেট: আগস্ট ১১, ২০১৯, ১২:৪৫ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন ডাবলু সরকারসহ নগর আ’লীগের নেতাকর্মীরা সোনার দেশ

গুজবে কান না দিতে, অপপ্রচারে বিভ্রান্ত না হতে, ডেঙ্গু ও চিকুনগুনিয়া এবং কোরবানির বর্জ্য অপসারণের জন্য রাজশাহী নগর আওয়ামী লীগের উদ্যোগে রাজশাহী মহানগরীর নিউ মার্কেটে ব্যবসায়ী ও সাধারণ জনগণের মাঝে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন, নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার। এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, সদস্য এনামুল হক কলিন্স, ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এহসানুল্লাহ বাবু, সাধারণ সম্পাদক সওকত জাহিদুল ইসলাম প্রিন্স, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সনজুর রহমান মিঠু, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মোমিন, নগর ছাত্রলীগের সহ-সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু, ধর্ম সম্পাদক আরেফিন পারভেজ বন্ধন, সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানিসহ নেতৃবৃন্দ।
শহিদুল ইসলাম পিন্টর বাড়িতে ডাবলু সরকার
৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু অসুস্থ অবস্থায় নিজ বাসভবনে চিকিৎসাধীন আছেন। গতকাল শনিবার দুপুরে তাকে দেখতে যান নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার। এ সময় তিনি অসুস্থ পিন্টুর পরিবারের কাছে তার চিকিৎসার খোঁজ খবর নেন।
এসময় উপস্থিত ছিলেন, ৩০ (দক্ষিন) নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সহ-সভাপতি সিরাজ, ৩০ (দক্ষিন) নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোহনসহ নেতৃবৃন্দ।