নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা ||যুবলীগ সমাবেশে চেয়ারম্যান

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০১৭, ১:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


প্রতিনিধি সভায় বক্তব্য দেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফরুক চৌধুরী-সোনার দেশ

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন বিশ্ব শান্তির মডেল। রোহিঙ্গা সমস্যা তিনি যে মানবিক দৃষ্টিতে দেখছেন, তা বিশ্ব বিবেককে নাড়া দিয়েছে। শান্তি প্রতিষ্ঠা করতে জনগণকে প্রধানমন্ত্রীকেই ক্ষমতায়িত করতে হবে। গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহী উত্তরা কমিউনিটি সেন্টারে জেলা ও মহানগর যুবলীগের বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন।
ওমর ফারুক চৌধুরী বলেন, রোহিঙ্গা ইস্যু প্রমাণ করেছে বিশ্ব শান্তির একমাত্র নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনাই তো শান্তির বার্তা দিয়েছেন সারা বিশ্বে। শেখ হাসিনার শান্তিবাদের দর্শন, চেতনার মানবতাবাদী পদক্ষেপ সারা বিশ্বে নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন। এসময় তিনি ড. ইউনুস ও মিয়ানমারের নেত্রী অং সাং সূচির নোবেল পাওয়ার সমালোচনা করেন।
রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, নগর যুবলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, জেলা সাধারণ সম্পাদক খালিদ ওয়াসিক কিটুসহ আট জেলার নেতৃবৃন্দ।
এছাড়া বিএনপির সমালোচনা করে যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি কথায় কথায় আন্দোলনের কথা বলে। অথচ জামায়াতকে সঙ্গে নিয়ে তারা মানুষ পুড়িয়েছে, গাড়ি পুড়িয়েছে। দেশের মধ্যে জঙ্গি সৃষ্টি করেছেন। সহিংসতা সৃষ্টিকারীদের কোনভাবে ছাড় দেয়া হবে না।