নতুন ভোটারদের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে : প্রতিমন্ত্রী পলক

আপডেট: নভেম্বর ১২, ২০১৭, ১২:৫৫ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি


নাটোরের সিংড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে নেতৃত্বে দেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
পরে সিংড়া বাসস্ট্যান্ডে আয়োজিত সমাবেশে প্রধান অতিথী হিসেবে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বক্তব্য দেন। তিনি বলেন, উন্নত দেশের অবদানে একজন নেতা রয়েছে, যেমন মালয়েশিয়ার মহাথির মোহাম্মাদ, তেমনি ২১ সাল নাগাদ বাংলাদেশকে উন্নত দেশে পরিনত করবেন জননেত্রী শেখ হাসিনা। নির্বাচন ও আন্দোলনে যুবলীগের কর্মীদের পরীক্ষা দিতে হবে। ৩০ শতাংশ নতুন ভোটারকে ভবিষ্যৎ বাংলাদেশ গঠনে এগিয়ে আসতে হবে। তাদেরকে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, নৌকাকে বিজয়ী করুন দেশ আরো এগিয়ে যাবে।
উপজেলা যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরানের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য দেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এহিয়া চৌধুরী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জাহেদুল ইসলাম ভোলা, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার প্রমূখ। উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, পৌর যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।