নতুন রূপে সেবা

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০১৮, ১২:২৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


প্রতিদিনের কঠিন কাজগুলো সহজ করতে সেবা এক্সওয়াইজেড নতুন মার্কেটিং টিম নিয়ে ‘নতুন লোগো’র মাধ্যমে যাত্রা শুরু করলো।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাজধানীর আইসিটি টাওয়ারে সেবা এক্সওয়াইজেড উন্মোচন করে তাদের নতুন লোগো, যার মাধ্যমে সেবা প্রকাশ করে তাদের মূল্যবোধ এবং স্বপ্ন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, সেবা ডট এক্সওয়াইজেড আমাদের ডিজিটাল বাংলাদেশ ভিশন ২০২১ গড়তে অবদান রাখছে। এই কোম্পানি যত বড় হবে, আমাদের সমাজের দৈনন্দিন সেবাদানকারী এবং ক্ষুদ্র ব্যবসায়ীরা ততো বেশি প্রযুক্তিগতভাবে অগ্রসর হবে।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আইসিটি বিভাগের সহ-প্রকল্প পরিচালক (আইডিয়া) টিনা জাবিন। সেবা সম্পর্কে তিনি বলেন, সেবার সঙ্গে এখন থেকে প্রতিদিনের গল্প হোক আমাদের সবার।
সেবার প্রধান নির্বাহী আদনান ইমতিয়াজ হালিম বলেন, আমাদের লক্ষ্য বাংলাদেশের সব স্তরের মানুষের কাছে সেবা পৌঁছে দেওয়া। এজন্যই আমরা নতুন পরিকল্পনা নিয়ে নতুনভাবে ব্র্যান্ডিং শুরু করেছি। বর্তমানে সমগ্র ঢাকা জুড়ে আমরা সেবাদান করছি। ২০১৮ সালের মধ্যে আমাদের কার্যক্রম ছড়িয়ে পড়বে সারাদেশে।
প্রসঙ্গত, ২০১৬ সালে শুরু হয় সেবা এক্সওয়াইজেডের যাত্রা। সেবার উদ্দেশ্য নাগরিক জীবনের লাইফস্টাইল পাল্টে দেওয়া। দৈনন্দিন জীবনের কাজকে সহজ করতে মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে সেবা এক্সওয়াইজেড।