নাঈম-শাবনাজের ‘চাঁদনী সন্ধ্যায়’

আপডেট: নভেম্বর ১৫, ২০১৬, ১১:৩৬ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক
১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তি পেয়েছিল নতুন ছবি; চাঁদনী। সঙ্গে এদেশের চলচ্চিত্রাঙ্গন পেয়েছে নতুন জুটি নাঈম-শাবনাজ। গান, সংলাপ আর নায়ক-নায়িকার অসাধারণ অভিনয়ে ছবিটি সেসময় ব্যাপক সাড়া ফেলে। এহতেশাম পরিচালিত এ চলচ্চিত্রটির ২৫ বছর পূর্ণ হলো চলতি বছর। আর এ উপলক্ষে বিশেষ উদ্যোগ নিয়েছে ‘চাঁদনী’ পরিবার।
তা হচ্ছে- চলচ্চিত্রটির সঙ্গে জড়িত সব কলাকুশলীদের নিয়ে মিলনমেলার আয়োজন। আগামী শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘চাঁদনী সন্ধ্যায়’ নামের এ অনুষ্ঠান হবে।
আয়োজনটির উদ্যোক্তা নাঈম-শাবনাজ জুটি। তারা জানান, এতে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবিসংশ্লিষ্ট ব্যক্তিরা ছাড়াও আমন্ত্রণে থাকছেন বিনোদন অঙ্গনের মানুষেরা। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন চলচ্চিত্রকার আজিজুর রহমান।
উল্লেখ্য, ‘চাঁদনী’ ছরি মধ্য দিয়ে অভিষিক্ত নাঈম-শাবনাজ উপহার দিয়েছেন ‘দিল’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি’, ‘অনুতপ্ত’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’, ‘ঘরে ঘরে যুদ্ধ’সহ বেশকিছু চলচ্চিত্র। সর্বশেষ নাঈম ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেছেন। ব্যক্তিগত জীবনে দম্পতি এ তারকাদের এরপর আর কোনও ছবিতে পাওয়া যায় নি।-বাংলা ট্রিবিউন