নাচোলে জমি বিক্রেতার-গ্রহিতাকে হত্যাচেষ্টার অভিযোগ

আপডেট: অক্টোবর ১৩, ২০১৯, ১:০৩ পূর্বাহ্ণ

নাচোল প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক জমি বিক্রেতার বিরুদ্ধে গ্রহিতাকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জমি গ্রহিতা হাসান আলী (৪০) আহত হয়ে নাচোল উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত হাসান আলী সিংরইল বাঁশবাড়িয়া গ্রামের আজাদ সেলিম (খোকন) এর ছেলে।
অভিযোগে জানা গেছে, গত শুক্রবার রাত পৌনে ৯ টার দিকে উপজেলার ফতেপুর ইউপির সিংরইল বাজার সংলগ্ন কাউসার আলীর বাড়িতে কাউসারের স্ত্রী জমির মালিক কামরুন্নাহার বেবী (৪০) ও ছেলে সমাজ (২৫) জমি গ্রহিতা হাসান আলীকে শ্বাসরোধ ও গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা করে।
নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১নম্বর কেবিনে চিকিৎসাধীন আহত হাসান আলীর জানান, সিংরইল বাজারে দোকানঘর নির্মাণের জন্য ৩ শতাংশ জমি কেনার জন্য কামরুন নাহার ও তার ছেলে সমাজকে কয়েক দফায় ৩ লাখ ৬০ হাজার টাকা পরিশোধ করেন। কিন্তু ঘটনার পূর্বমুহূর্তে কৌশলে কামরুন নাহার তার ছেলে সমাজের মাধ্যমে হাসান আলীকে ননজুডিশিয়াল স্ট্যাম্পে টাকার পরিমান উল্লেখ করার কথা বলে বাড়িতে ডেকে নেয়। বাড়িতে প্রবেশের পর কথোপকথোনের এক পর্যায়ে হাসানকে জাপটে ধরে স্বাশরোধ ও গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তাদের সঙ্গে হাসানের ধস্তাধস্তি ও আত্মচিৎকারে নিকটস্থ বাজার এলাকার লোকজন গোঙানি ও চিৎকার শুনতে পেয়ে ছুটে এসে দরজায় ধাক্কা দিয়ে ডাকাডাকির একপর্যায়ে কামরুন্নাহার দরজা খুলে দিলে এলাকার লোকজন বাড়িতে প্রবেশ করে হাসান আলীকে আহত ও নিস্তেজ অবস্থায় উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় হাসান আলীর পিতা আজাদ সেলিম বাদি হয়ে ছেলেকে হত্যাচেষ্টার একটি অভিযোগ নাচোল থানায় দায়ের করেছেন। এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।