নাটোরের দিঘাপতিয়ায় ট্রাকের ধাক্কায় দুই জিএসসি পরীক্ষার্থী নিহত, আহত ১

আপডেট: নভেম্বর ১৫, ২০১৭, ১:৩৬ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি


নাটোর শহরের দিঘাপতিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় দুই জিএসসি পরিক্ষার্থী জহুরুল ইসলাম (১৪) নূর মোহাম্মাদ মীম (১৫) নিহত অপর একজন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে নাটোর-বগুড়া মহাসড়কে দিঘাপতিয়া উত্তারা ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন দিঘাপতিয়া পিএন উচ্চবিদ্যালয়ের ছাত্র এবং সদর উপজেলার ইসলাবাড়ি গ্রামের বাসিন্দা।
নাটোর ফায়ার স্টেশনের উপসহকারি পরিচালক হায়দার হোসেন জানান, নিহত জহুরুল ইসলামসহ তিনজন জিএসসি পরীক্ষার্থী নাটোর শহর থেকে পরিক্ষা দিয়ে মটরসাইকেল যোগে নাটোর সদর উপজেলার ইসলাবাড়িতে গ্রামের বাড়ি ফিরছিল। এ সময় বগুড়া থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি ট্রাক (বগুড়া-ট ১১-০০৪৯) দিঘাপতিয়া উত্তারা ফিলিং স্টেশনের সামনে জিএসসি ওই মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে নুর মোহাম্মাদ মীমের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় জহুরুল ইসলাম এবং মাসুম, উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জহুরুল ইসলামের মৃত্যু হয়। অপর আহত মাসুদকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সে একই উপজেলার ইসলাবাড়ি গ্রামের বাসিন্দা বেলাল হোসেনের ছেলে।
এ ব্যাপারে ঘটনায় ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ হামিদুল ইসলাম জানান, র্দুঘটনার খবর পেয়ে দ্রুত গিয়ে হাইওয়ে পুলিশ ওই ট্রাকটি আটক করেছে এবং এ ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।