নাটোরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা ।। দোষীদের গ্রেফতার ও বিচার দাবিতে সংবাদ সম্মেলন

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৬, ১২:০৪ পূর্বাহ্ণ

নাটোর অফিস



নাটোরে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবদুল বাতেন ভুঁইয়ার ওপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে নাটোর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়ীয়ার ইউপি চেয়ারম্যান আবদুল বাতেন ভুঁইয়া বলেন, গত ৪ ডিসেম্বর নাটোর জেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র বাছাই দেখে বিকেল সোয়া তিনটার দিকে তিনি শহরের কাঁঠালবাড়িয়া এলাকায় তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে তার সঙ্গীদের নিয়ে একটি হোটেলে খেতে গেলে সেখানে আগে থেকেই থাকা সাজু, আশা, আব্দুল হাই সহ আট দশজন সন্ত্রাসী দেশিয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালিয়ে মারপিট করে এবং তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন কেড়ে নেয়। এসময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে চেয়ারম্যান আহত হন। এসময় চেয়ারম্যানের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এঘটনায় নাটোর সদর থানায় মামলা দায়ের করেছেন তিনি। সংবাদ সম্মেলনে অবিলম্বে হামলাকারীদে গ্রেফতার করে বিচার দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, লক্ষীপুর খোলাবাড়ীয়ার ইউপি সদস্য গোলাম মোস্তফা, আশরাফুল ইসলামসহ অন্যরা।
এ বিষয়ে নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।