নাটোরে জঙ্গি ও মাদকবিরোধী র‌্যালি অনুষ্ঠিত

আপডেট: March 30, 2017, 12:27 am

নাটোর অফিস



নাটোরে জঙ্গি নাশকতা ও মাদকবিরোধী র‌্যালি এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। নাটোর জেলা পুলিশের আয়োজনে গত মঙ্গলবার সকালে নাটোর প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়।
র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ  অডিটরিয়ামে গিয়ে শেষ হয়। পরে সেখানে নাটোরের পুলিশ সুপার বিজয় বিপ্লব তালুকদারের সভাতিত্বে নাশকতা ও মাদকবিরোধী সচেতনতা বক্তব্য দেন নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল আলম, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মতিয়ার রহমান, কেন্দ্রীয় মসজিদে খতিব মনিরুজ্জামান, আল মাদ্রাতুল জামহুরিয়া কামিল মাদ্রাসার মোহাদ্দেস মাওলানা মাহবুবুর রহমান, কান্দিভিটুয়া মসজিদের ইমাম মাওলানা গোলাম মোস্তফা প্রমুখ। সমাবেশে নাটোরের সাতটি উপজেলার ইমাম, শিক্ষক, ওলামায়ে কেরাম ও মোয়াজ্জিনরা অংশ নেয়।
সমাবেশে বক্তারা বলেন, দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ নাশকতা এবং মাদক  প্রতিরোধ করতে হলে আমাদের প্রত্যেকটি পরিবারের পারিবারিক ও প্রতিবেশীদের বন্ধনকে আরো সুদৃঢ় করতে হবে। আর অভিভাবকদেরকে নিজ নিজ পরিবারের প্রত্যেকটি সদস্যের প্রতিই সুদৃষ্টি রাখতে হবে। যাতে তারা কেউ বিপদগামী না হয়। পাশাপাশি জঙ্গি, সন্ত্রাসবাদ ও নাশকতার সাথে জড়িতদের কোন তথ্য পেলে তা তাৎক্ষণিকভাবে পুলিশকে জানানোর আহবান জানায় বক্তারা।