নাটোরে পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার || এক কিশোরসহ গ্রেফতার তিন

আপডেট: জানুয়ারি ৫, ২০১৮, ১২:২৭ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি


নাটোরে পৃথক অভিযানে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে খোদাবক্স রহমান ধ্রুব (১৪) নামে এক কিশোরসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ। গত বুধবার রাত ১১টার দিকে শহরের কান্দিভিটুয়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কিশোর নাটোর পৌর এলাকার কান্দিভিটুয়া মহল্লার শামিম হোসেনের ছেলে। এদিকে জেলার লালপুরে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ ।
নাটোর সদর থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে নাটোর পৌর শহরের কান্দিভিটুয়া এলাকায় শামিম হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে ধ্রুবর শয়ন কক্ষে বালিশের নিচ থাকা বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে নাটোর সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়।
অপরদিকে জেলার লালপুরে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ। গত বুধবার সন্ধ্যার পর উপজেলার কলস নগরবাজার এলাকায় র‌্যাবের এক অভিযানে আধা কেজি গাঁজা মুরাদ হোসেন বিশ্বাস (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত মুরাদ সাতপুকুরিয়া গ্রামের বাসিন্দা শহিদুল্লার ছেলে। এদিকে বুধবার সন্ধ্যার আগে লালপুর থানা পুলিশ এক অভিযানে ১১ বোতল ফেন্সিডিলসহ সুজন মাহমুদ নামে এক যুবককে গৌরিপুর থেকে গ্রেফতার করে। তিনি একই উপজেলার দুরুল্লাপুর গ্রামের আবদুুর রজ্জাকের ছেলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ