নাটোরে মদ তৈরী ও সেবনের দায়ে ৮ জনের কারাদন্ড

আপডেট: অক্টোবর ২৩, ২০১৬, ১১:৩৩ অপরাহ্ণ

নাটোর অফিস
নাটোরে চোলাই মদ তৈরী, সংরক্ষণ এবং সেবনের দায়ে ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দিবাগত রাতে র‌্যাব ৫ এর সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নায়িরুজ্জামান অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই সাজা দেন।
এদের মধ্যে মদ তৈরী ও সংরক্ষণের দায়ে শংকরভাগ গ্রামের লুমা সাংয়ের ছেলে কৃষ্ণ (৩৪) ও মনোরঞ্জন তেলীর ছেলে পরেশ তেলীকে (৪৫) ৬ মাস করে কারাদ- প্রদান করেন। অপরদিকে ঘটনাস্থলে আসর বসিয়ে চোলাই মদ সেবনের দায়ে ৬ জনকে ৩ মাস করে কারাদ- দেন ভ্রাম্যমাণ আদালত। এরা হলেন, সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া গ্রামের আউয়াল (৩২), ধলাট গ্রামের রকি (১৯) বড়হরিশপুর গ্রামের মোতাকাব্বির (২০), বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের জিল¬ুর রহমান (৪২) নওপাড়া গ্রামের মখলেছুর রহমান (২৮), শাইলকোনা গ্রামের কামরুজ্জামান (৪০)
এ বিষয়ে ইউএনও মোহাম্মদ নায়িরুজ্জামান এই তথ্য নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে শংকরভাগ গ্রামের কৃষ্ণ ও পরেশ তেলীর বাড়িতে চোলাই মদ তৈরী করে স্থানীয় মাদক সেবীদের নিয়ে আসর বসানো হয়। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১১টার সময় র‌্যাব ৫ এর সহযোগিতায় তাদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ওই দুইজনের বাড়ি থেকে ২০ লিটার করে মোট ৪০ লিটার চোলাই মদ জব্দ এবং তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের এই সাজা দিয়ে জব্দকৃত চোলাই মদ ধ্বংস করা হয়।