নাটোরে শীতজনিত কারণে এক বৃদ্ধাসহ দুইজনের মৃত্যু

আপডেট: জানুয়ারি ১১, ২০১৮, ১২:১৯ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরে শীতজনিত কারণে এক বৃদ্ধাসহ দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে নাটোর সদর ও গুরুদাসপুরে এ মৃত্যুর ঘটনা ঘটে।
নাটোর রেলস্টেশন এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল বুধবার সকাল সারে ১১টার দিকে নাটোর রেলস্টেশনের বুকিং কাউন্টারে সামনে হল রুম থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নাটোর রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানান, গত কয়েক দিন ধরে বৃদ্ধাকে নাটোর রেলওয়ে প্লাটফর্মে থাকতে দেখা গেছে। গত মঙ্গলবার সন্ধ্যার পর সে রেলস্টেশনের বুকিং ক্উান্টারে হল রুমে ঘুমিয়ে পড়ে। বুধবার সকালে সে আর ঘুম থেকে উঠেনি। পরে বেলা সাড়ে ১১টার দিকে অন্যরা তাকে ডেকে তুলতে গেলে তার কোনো সাড়া শব্দ না পেয়ে বিষয়টি স্টেশন মাস্টার ও পুলিশকে জানায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা গত রাতে শীতজনিত কারণে বৃদ্ধার মৃত্যু হয়ে থাকতে পারে।
অপরদিকে অতিরিক্ত শীতের কারণে নাটোরের গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামে রফিকুল ইসলাম (৩৫) নামে এক ভুটভুটি চালকের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের রমজান আলীর ছেলে।
স্থানীয় ইউপি সদস্য বাবলু জানান, বুধবার ভোরে উপজেলার মহারাজপুর বাজার থেকে ভুটভুটি ভর্তি মাছ নিয়ে সিরাজগঞ্জ যাওয়ার পথে মহিশুটি নামক স্থানে পৌঁছে তীব্র ঠাণ্ডায় আর সামনে অগ্রসর হতে পারছিল না। এক পর্যায়ে গাড়ি থেকে নেমে সে কাঁপতে কাঁপতে ঘটনাস্থলেই মারা যায়। পরে তার সাথে থাকা ও স্থানীয় লোকজনে সহায়তায় লাশ উদ্ধার করে তার নিজ গ্রামের বাড়ি আনা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ