নাটোরে শ্রমিক নেতার মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আপডেট: জুন ১৪, ২০১৯, ১২:২৭ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি


নাটোরের শ্রমিক নেতা মজনু তালুকদারের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নাটোর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে গত বুধবার বিকেলে শহরের বড় হরিশপুর এলাকায় সংগঠনে নিজস্ব কার্যলয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন, নাটোর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরাম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, নাটোর মাদ্রাসাতুল আল- জামহুরিয়ার সাবেক উপাধ্যক্ষ মাওলানা আবদুল খালেক ।
দোয়া ও মিলাদ মাহফিলে মরহুম মজনু তালুকদারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন ,নাটোর পৌর জামে মসজিদের খতিব ও পাইকপাড়া দালিখ মাদ্রাসার সুপার মাওলানা আাক্কাস আলী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, নাটোর পৌর সভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ, দৈনিক সোনার দেশ পত্রিকার নাটোর প্রতিনিধি মোহাম্মাদ সুফি সান্টু, শ্রমিক সংগঠনের বিভিন্ন পর্য়ায়ের নেতৃবৃন্দসহ সরকার দলীয় অঙ্গ-সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ।
উল্লেখ্য কিডনী রোগে ও হৃদযন্ত্রক্রীয়া জনিত কারনে দীর্ঘদিন অসুস্থ্য থাকার পর গত ৭ জুন শ্রমিক নেতা মজনু তালুকদার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৫৯) বছর। মৃত্যু কালে তিনি স্ত্রী ও এক ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।