নাটোরে সংসদ সদস্যের বিরুদ্ধে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

আপডেট: জুন ৫, ২০১৮, ১:৫২ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের লালপুর ও বাগাতিপড়া ১ আসনের সাংসদ ও জেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে লালপুর উপজেলা ছাত্রলীগ। গতকাল সোমবার বিকেলে নাটোর প্রেসক্লাবের নিজস্ব হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, লালপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন নান্নু।
সম্মেলন থেকে অভিযোগ করা হয়, গত ৩ জুন লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নুরে আলম তার এলাকা রামকৃঞ্চপুরে ইফতার মাহফিলে আয়োজন করেন। ওই ইফতার মাহফিলে যাওয়ার সময় সাংসদ আবুল কালাম আজাদের সমর্থকরা উপজেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতা-কর্মিদের ওপর হামলা চালিয়ে মারপিট করে। এছাড়াও সংবাদ সম্মেলনে অভিযোগ করা করা হয়, উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটি স্থানীয় সাংসদ আবুল কালাম আজাদের মনোপুত না হওয়ায় তার সমর্থকরা এ হামলা চালায়। এ ব্যাপারে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। সংবাদ সম্মেলনে এ ঘটনার বিচার দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, লালপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইউসুফ আলী, সহ সভাপতি শিমুল ইসলাম ও রাসেল কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ ব্যাপারে সাংসদ আবুল কালাম আজাদের সঙ্গে যোগাযোগ করা হলে লালপুর উপজেলা ছাত্রলীগকে ‘গাঁজালীগ’ হিসেবে আখ্যায়িত করে বলেন, আসল ছাত্রলীগ তার সঙ্গে আছে। এ ব্যাপারে আর কোনো মন্তব্য করতে রাজি হননি।

এ বিভাগের অন্যান্য সংবাদ