নাটোর জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ১৫, ২০১৭, ১:৩১ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোর জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশে অতিথিবৃন্দ ও অংশগ্রহণকারীরা- সোনার দেশ

নাটোর জেলা তথ্য অফিসের উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা এবং স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ, জঙ্গি ও মাদক প্রতিরোধের লক্ষ্যে জনসচেতনতা সৃষ্টির অংশ হিসেবে নাটোর সদর উপজেলার ছাতনী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দিনব্যাপি এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
নাটোর জেলা তথ্য অফিসার সামিউল আলমের সভাপতিত্বে মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে জেলা শিক্ষা অফিসার একেএম আমিরুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, রনতোষ কুমার সেন। প্রধান অতিথি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং সেবাসমুহ তুলে ধরেন এবং এ সকল সেবাসমুহ গ্রহণের মাধ্যমে নিজেদের ভাগ্য উন্নয়নের পাশাপাশি রাষ্ট্রের উন্নয়নে আবদান রাখার আহবান জানান।
মহিলা সমাবেশের পাশাপাশি ছাতনী ইউনিয়নের বিভিন্ন স্থানে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও সামাজিক ইস্যু নিয়ে ভ্রাম্যমাণ সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয় এবং ছাতনী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এবং যৌতুক ও বাল্য বিবাহ, মাদক, জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শিত হয়।