নাবিলার সঙ্গে বিয়ে নিয়ে জাহিদ হাসানের পাগলামি!

আপডেট: মার্চ ২১, ২০১৯, ১২:৩৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


দীর্ঘ ক্যারিয়ারে বহুমাত্রিক চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা জাহিদ হাসান। তার অনেক চরিত্রই দর্শকের মনে দাগ কেটেছে। শুধু তাই নয়, অনেক দর্শকের কাছে তিনি নিজের নামের পাশাপাশি অভিনীতি চরিত্র ‘আনিস ভাই’, ‘মতি ভাই’, ‘মফিজ’, ‘আরমান ভাই’ নামেও আলাদা করে পরিচিত।
এইসব চরিত্রে ‘কমন’ ছিলো এই অভিনেতার কমেডি ধাঁচের অভিনয়। সেই তিনি এবার আসছেন ভদ্রলোকের বেশে। সম্প্রতি জাহিদ হাসান কাজ করেছেন ‘আমি একজন ভদ্রলোক’ নামের ঈদের বিশেষ নাটকে।
নাটকে দেখা যাবে জাহিদ হাসান বিয়ে করেছেন নাবিলা ইসলামকে। হানিফ পালোয়ানের রচনা ও পরিচালনায় এই নাটকে আরও অভিনয় করেছেন সাবেরি আলম, সৈয়দ হাসান ইমাম, নূরে আলম নয়ন, সোহানি ইসরাত, জাফর আলী, জিয়া উদ্দিন জিয়া, ফরহাদ হোসেইন, ডেইজি, ইসরাত জাহান অতিথি, ওশমি প্রমুখ।
পরিচালক জানান, শহরের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে এই নাটকটি। গল্পে দেখা যাবে, ফারাবি একজন ভদ্রলোক। ফারাবির বাবা জন্মের আগেই মারা গেছে, তাই মায়ের দায়িত্ব একটু বেশি ফারাবির প্রতি। কিন্তু মা অনেক কষ্ট করেও বিয়ে দিতে পারছেন না। বিয়ের কথা শুনলেই তার লজ্জা লাগে ও ভীত হয়ে ওঠে।
মা খুব করে ধরেছে, মেয়ে দেখতে যেতেই হবে। মেয়েপক্ষের সঙ্গে কথা দিয়ে ফেলেছে। ফারাবিকে এক প্রকার জোর করেই কনের বাড়িতে নেয়। ফারাবি কনের বাড়ি থেকে উধাও হয়ে যায়। সেখানে তাকে পাওয়া যায় না। বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। এভাবেই এগিয়ে যায় কমেডি এই নাটকটি।