নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে: রেণী

আপডেট: জুলাই ১২, ২০১৮, ১২:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীর ১৬ নম্বর ওয়ার্ডে প্রচারণা চালান সমাজসেবী শাহিন আক্তার রেণী সোনার দেশ

নগর আওয়ামী লীগের সহসভাপতি ও সমাজসেবী শাহিন আকতার রেণী বলেছেন, রাসিক নির্বাচর্নী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন নির্বাচিত হলে পুরুষদের পাশাপাশি নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। গতকাল বুধবার নগরীর ১৬ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নে কাজ করছে। এরই ধারবাহিকতায় নারীদের ভাগ্য পরিবর্তনে এএইচএম খায়রুজ্জামান লিটনেরও ব্যাপক পরিকল্পনা রয়েছে। আর এই পরিকল্পনা বাস্তবায়ন করতে হলে লিটন কে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক উদ্দিন, সহসভাপতি ইকবাল হোসেন, আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন জীবন, নগর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুফিয়া হোক, ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, আওয়ামী লীগের নেতা আসমত আলী, ওয়ার্ড যুব মহিলা লীগের সভাপতি নেহার বানু, সাধারণ সম্পাদক হাসি প্রমুখ। এর আগে শাহিন আকতার রেণী নগরীর ১৪ নম্বর ওয়ার্ড পশ্চিম এলাকার সাধারণ মানুষদের সঙ্গে তিনি কুশল বিনিময় ও গণসংযোগ করেন।