নির্বাচনের মাঠ থেকে চলে যাবেন না: বগুড়ায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম

আপডেট: নভেম্বর ৮, ২০১৮, ১১:১৮ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়া অ্যাসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেডে সেফালোস্পোরিন ইউনিট উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম-সোনার দেশ

বগুড়ায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপির উদ্দেশ্যে বলেছেন, নির্বাচনের মাঠ থেকে চলে যাবেন না। যদি চলে যান বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবেনা।
তিনি জনগণকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, সারাদেশে শেখ হাসিনার নেতৃত্বে ব্রিজ, কালভার্টের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার বিকল্প হতে পারেনা। নির্বাচনী ফাইনাল খেলায় শেখ হাসিনাই জিতবে।
তিনি বলেন, আমরা ফাঁকা মাঠে জিততে চাই না। প্রতিদ্বন্দ্বীতা করেই জিততে চাই। সারা বাংলাদেশে উন্নয়ন হয়েছে। জঙ্গি দমন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে দেওয়া সব প্রতিশ্রুতিই বাস্তবায়ন করেছেন। প্রমাণ হয়েছে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
মন্ত্রী বলেন, সারাদেশে সকল ক্ষেত্রে উন্নয়ন করা হয়েছে। স্বাস্থ্য সেবা এ সরকার জনগনের দোর গোড়ায় নিয়ে গেছে। মানুষ যেন চিকিৎসা সেবা পায় সে ব্যবস্থা করা হয়েছে।
তিনি দলীয় নেতাকর্মিদের উদ্দেশ্যে বলেন, জনগণের কাছে যেতে হবে। সরকারের উন্নয়ন কর্মকা-ের চিত্র তুলে ধরে ভোট চাইতে হবে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বগুড়া অ্যাসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেডে সেফালোস্পোরিন ইউনিট উদ্বোধনী অনুষ্ঠানে কথাগুলি বলেন তিনি। অ্যাসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্যমন্ত্রীর স্ত্রী লায়লা আরজুমান বানু, সাংসদ কৃষিবিদ আবদুুল মান্নান, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন সিআইপি, সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, জেলা বিএমএ সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, জেলা স্বাচিপের সভাপতি ডা. সামির হোসেন মিশু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড বগুড়ার উপ-মহা ব্যবস্থাপক (প্রশাসন) এসএম আহসান। এর আগে মন্ত্রী সেফালোস্পোরিন ইউনিটের উদ্বোধন ঘোষণা করেন।
এরপর বিকেলে বগুড়া নন্দীগ্রামে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন। নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত জনসভায় তিনি নৌকা মার্কার পক্ষে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু বক্তব্য দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ