নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় কমিশনার রফিকুল ইসলাম

আপডেট: মার্চ ৬, ২০১৯, ১২:৪২ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় কমিশনার রফিকুল ইসলাম-সোনার দেশ

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচন সম্পূর্নরূপে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোনো রকম অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবে না। মনে রাখবেন, আইনের বাইরে কোনো কিছু বরদাস্ত করা হবে না। কোনো প্রকার চাপের মুখে নতি স্বীকার করবেন না। নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় সেদিকে খেয়াল রেখে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।
গতকাল মঙ্গলবার দুপুরে চারঘাট উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকে সেদিকে আইন প্রয়োগকারী সংস্থাকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যেখানেই আইনশঙ্খলা বিঘ্ন ঘটানোর চেষ্টা করা হবে সেখানেই তাৎক্ষণিক ব্যবস্থা নিতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালায় আরো বক্তব্য দেন, জেলা প্রশাসক এসএম আবদুল কাদের, পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম, পিপিএম, জেলা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন ও রিটানিং অফিসার সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সাদিয়া নুরিয়া, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম, চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম প্রমুখ।
প্রশিক্ষণ কর্মশালায় ৫২ জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং ৪০৮জন ও পোলিং ৮৫৬জন মোট ১ হাজার ২৭৬ জন নির্বাচনী কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ