নিয়ামতপুরে খালে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ

আপডেট: আগস্ট ১৭, ২০১৯, ১:০২ পূর্বাহ্ণ

নিয়ামতপুর প্রতিনিধি


নওগাঁর নিয়ামতপুরে খালে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। সরেজমিনে গিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বদলপুর গ্রামের মৃত আবদুর রহমান ওরফে ফকির মন্ডলের ছেলে আমিনুল ইসলাম (৩৫) মাছ ধরার জন্য জাল নিয়ে পার্শ্ববর্তী শালডাঙ্গা ক্রসড্যামে যান। সেখান থেকে তাকে আর খুঁজে পাওয়া যায় নি। সারাদিন খালের বিভিন্ন জায়গায় খোঁজার পরেও তাকে পাওয়া যায় নি। তবে ঘটনাস্থলে তার রাখা জালে দড়ি, মাছ রাখার খলই, বিড়ি, পাওয়া গেছে। পরদিন শুক্রবার একদল ডুবুরী এসে উদ্ধার অভিযান চালিয়েও ব্যর্থ হয়। তারা শুধুমাত্র পানিতে আটকে থাকা জাল উদ্ধার করতে পেরেছে।
আমিনুল ইসলামের ছোট ভাই মনিরুল ইসলাম বলেন, আমার ভাই আমিনুল বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় জাল নিয়ে শালডাঙ্গা খালের ক্রসড্যামের পার্শ্বে মাছ মারতে যায়। কিছু মাছ মারেও। তারপর বেলা সাড়ে আটটার সময় আমি ও আমার গ্রামের এক ভাইকে নিয়ে জমিতে গেলে ক্রসড্যামের পার্শ্বে মাছ মারছিল এমন একজন আমাকে বলে তোর ভাইকে দেখছি না। শুধু মাত্র তার রাখা কিছু জিনিস আছে। তখন আমরা বিভিন্ন জায়গায় খোঁজ খবর শুরু করি। না পেয়ে থানায় সংবাদ দেই। থানার পুলিশ, ফায়ার সার্ভিসের দল এসে ঘুরে যায়। অবশেষে গতকাল শুক্রবার ডুবুরীর একদল উদ্ধার কর্মী অভিযান চালিয়ে শুধু জাল উদ্ধার করতে পেরেছে। আমার ধারনা জালের দড়ি ছিঁড়ে যাওয়ায় জাল তুলতে আমার ভাই খালে নেমেছিল। আর উঠতে পারে নাই। ডিস্ট্রিক স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) সিদ্দিকুর রহমান ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা ও অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ডুবুরী দলকে আনার ব্যাপারে সহযোগিতা করেন।