নেইমারকে নিয়েই খুশি পিএসজি কোচ

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০১৮, ১২:৩২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


গুঞ্জন চলছে, পিএসজি থেকে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন নেইমার। বিনিময়ে প্যারিসের ক্লাবটি পেতে পারে ক্রিস্তিয়ানো রোনালদোকে। তবে এসব উড়ো খবর নিয়ে মন্তব্য করতে ইচ্ছুক নন উনাই এমেরি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়েই খুশি পিএসজি কোচ।
সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে মুখোমুখি হবে রিয়াল ও পিএসজি। দুই দলের মধ্যকার গুরুত্বপূর্ণ লড়াইটি এমন সময় মাঠে গড়াতে যাচ্ছে যখন জোরালো গুঞ্জন, বার্সেলোনা থেকে প্যারিসে যাওয়ার বছর না ঘুরতেই ফের লা লিগায় ফিরতে পারেন নেইমার। রিয়ালের সঙ্গে নাকি ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের যোগাযোগও আছে। সেক্ষেত্রে, পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদোর ঠিকানা পিএসজি হতে পারে বলে অনেকের মত।
সময়ের অন্যতম সেরা আক্রমণভাগের এই দুই খেলোয়াড়ের এমন ক্লাব বিনিময়ের সম্ভাবনার প্রশ্নে তেমন কিছুই বলতে চাইলেন না এমেরি। শুধু জানালেন, নেইমারকে নিয়েই খুশি আছেন তিনি। ‘এই প্রশ্ন করাটা কঠিন হতে পারে, আবার সহজও হতে পারে। এটা নির্ভর করে বিষয়টা আপনি কিভাবে দেখেন বা আমি কিভাবে এটার জবাব দিতে চাই।’ ‘নেইমারকে পেয়ে আমি খুবই খুশি।’-বিডিনিউজ