নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা

আপডেট: জুলাই ১২, ২০১৮, ১২:১৯ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
গতকাল বুধবার বিকাল সাড়ে ৫ টায় নগরীর সাত নম্বর ওয়ার্ডের চন্ডিপুর, বেতিয়াপাড়া, ভাটাপাড়া ও লক্ষীপুরের এক অংশে এ নির্বাচনী প্রচারণা চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেন, সাত নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, সহ-সভাপতি এমএসএ শেখ লিটন, সাত নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লাইলি প্রমুখ।
এছাড়াও নগরীর ১০ নম্বর ওয়ার্ডে এএইচএম খায়রুজ্জামান লিটনের লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন, নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম। উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদরুজ্জামান রবু, আলী আলম সেন্টু, মাসুদুর রহমান, ইয়াকুব আলী, সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা নওসের আলী, মনিরুল ইসলাম, তোফাজুল রহমান হেলাল, রবিউল ইসলাম, মাসুম, আনোয়ার হোসেন, বাদল, বাবরু মিয়া প্রমুখ।
অন্যদিকে, নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের ধরমপুর, খোজাপুর ও জাহাজঘাট এলাকায় বিকালে এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন রাজশাহী কলেজ ছাত্রলীগ।
এসময় উপস্থিত ছিলেন, কলেজ শাখার যুগ্ম সম্পাদক রাশিক দত্ত, সাংগঠনিক সম্পাদক মানিক মো. রতন, প্রচার সম্পাদক রাশেদুল করিম রোজেল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কাওসার আজম রাফি, ক্রীড়া সম্পাদক মায়াদ আহম্মেদ, উপ-দফতর সম্পাদক আসাদুল্লাহ আল গালিব আম্মান, মনিরুজ্জামান শেখ রাহুল, সদস্য নাঈম আলী ও শিমুল আহমেদ প্রমুখ।
এদিকে, বিকালে ১১ নম্বর ওয়ার্ডের কাদিরগঞ্জ ও কারিগর পাড়া এলাকায় ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিনের নেতৃত্বে এএইচএম খায়রুজ্জামান লিটনের লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধরাণ সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদের প্যানেল মেয়র নাঈমুল হুদা রানা। উপস্থিত ছিলেন, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম, ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ