নৌকা মানুষের আস্থার প্রতিক :লিটন

আপডেট: জুন ৫, ২০১৮, ১:৫৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আহলে হাদীস নগর কমিটির উদ্যোগে আলোচনাসভা ও ইফতার মাহফিলে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর উন্নয়ন থোমকে গেছে। নগরীর এলাকাগুলোতে কোন উন্নয়নের কাজ হয়নি। বরং আমি (লিটন) যে উন্নয়ন করেছি সেটাই শেষ উন্নয়ন। নগরীর রাস্তাগুলো ভেঙে গেছে সংস্কারের নাম নেই। এছাড়া মশার কামড় খেয়ে থাকতে হচ্ছে নগরবাসীকে।
গতকাল সোমবার বিকেলে নগরীর রাণীবাজার এলাকায় আহলে হাদীস নগর কমিটির উদ্যোগে আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, মানুষ বুঝতে পেড়েছে নগরীর কতটা উন্নয়ন হয়েছে। বিএনপির ক্ষমতায় আসে লুটপাটের জন্য। তারা উন্নয়ন নয় লুটপাট করে। আওয়ামীলীগ জনগণের সরকার। এই সরকার দেশের উন্নয়নে কাজ করে। আওয়ামী লীগের নৌকা মানুষের আস্থার প্রতিকে পরিণত হয়েছে। এবার নির্বাচনে মানুষ নৌকা প্রতিকে ভোট দেবে।
প্রধান আলোচক ছিলেন, রাজশাহী নগর জমঈয়তে আহলে হাদীসের আহ্বায়ক অধ্যাপক ড. বরকুল্লাহ্ বিন দুরুল হুদা। সভাপতিত্ব করেন, রাজশাহী কেন্দ্রীয় আহলে হাদীস মসজিদের সভাপতি প্রফেসর মুহা. আবদুল্লাহ্ আল হারুন। এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল আলম লোটন, বোয়ালিয়া থানা পূর্ব ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ