বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

পত্নীতলায় ফেন্সিডিল উদ্ধার

আপডেট: August 18, 2019, 12:30 am

পত্নীতলা প্রতিনিধি


নওগাঁর পত্নীতলা বিজিবির অভিযান চালিয়ে ১শ ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে। পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, শনিবার ১৭ আগস্ট নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপির টহল কমান্ডার সুবেদার মো. রহমত উল্লাহর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৬/৫-এস থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মহেষপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে।
অপরদিকে, গত শুক্রবার ১৬ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপির টহল কমান্ডার সুবেদার মো. রহমত উল্লাহর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৭ থেকে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মহেষপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে।
এ বিষয়ে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল জাহিদ হাসান, পিবিজিএম, জি+ জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের সর্র্বমোট সিজার মূল্য ৫৬ হাজার টাকা। তিনি আরো জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়ন সিজার স্টোরে মাদকদ্রব্য জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ