পত্নীতলায় ফেন্সিডিল উদ্ধার

আপডেট: আগস্ট ২৫, ২০১৯, ১২:৪০ পূর্বাহ্ণ

পত্নীতলা প্রতিনিধি


নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবির অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, ২৪ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে ভুটিয়াপাড়া বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মো. আলকাছ আলীর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৫/৫-এস থেকে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দড়িপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৭৫ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।
এছাড়াও গত ২৩ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মো. রবিউল ইসলামের নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩/১-এস থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।
এ বিষয়ে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল জাহিদ হাসান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের সর্বমোট ১০০ বোতল ফেন্সিডিল যার সিজার মূল্য-৪০ হাজার টাকা। তিনি আরো জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়ন সিজার স্টোরে মাদকদ্রব্য জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ