পত্নীতলা ১৪ বিজিবির সীমান্তে অপরাধ দমন ও পাচার প্রতিরোধে সভা

আপডেট: আগস্ট ২৪, ২০১৯, ১:০৭ পূর্বাহ্ণ

পত্নীতলা প্রতিনিধি


পত্নীতলা ১৪ বিজিবির সীমান্তে অপরাধ দমন ও পাচার প্রতিরোধ সভায় বক্তব্য দেন অধিনায়ক লে. কর্ণেল মো. জাহিদ হাসান, পিবিজিএম, জি+ সোনার দেশ

নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) সীমান্তবর্তী এলাকায় সীমান্ত অপরাধ, মাদক চোরাচালান প্রতিরোধ, মাদক সেবনের কুফল, নারী ও শিশু পাচার প্রতিরোধ সম্পর্কে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ কালুপাড়া বিওপির দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকায় কালুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সীমান্ত অপরাধ, মাদক চোরাচালান প্রতিরোধ, মাদক সেবনের কুফল এবং নারী ও শিশু পাচার প্রতিরোধ সম্পর্কে জনসচেতনতামূলক সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে ১৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. জাহিদ হাসান, পিবিজিএম, জি+ এবং বিশেষ অতিথি হিসেবে উপ অধিনায়ক মেজর এএসএম রবিউল হাসান উপস্থিত ছিলেন। সভার সভাপতিত্ব করেন ধামুইরহাট উপজেলা চেয়ারম্যান মো. আজহার আলী। এছাড়াও অন্যান্যদের মধ্যে স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার, বিজিবি কোম্পানী/বিওপি কমান্ডার, মসজিদের ইমাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ দুই শতাধিক লোক উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ