পদ্মা নদীর ওপারে বিশ্বসুন্দরী পরীমনি

আপডেট: জুন ১৬, ২০১৯, ১২:৪২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ঢাকাই সিনেমার অন্য নায়িকারাও চিত্রনায়িকা পরীমনিকে এই সময়ের সবচেয়ে সুন্দরী নায়িকা বলে প্রশংসা করেন। রূপের সাথে এবার ছবির নামও মিলে গেছে। দীর্ঘ প্রতীক্ষার পরে এবার চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্ব সুন্দরী’ সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন পরীমনি। আগামী ১৮ জুন থেকে শুরু হবে এই সিনেমার শুটিং। শুক্রবার সন্ধ্যায় এমনটাই জানালেন জনপ্রিয় এই নায়িকা।
পরীমনি জাগো নিউজকে বলেন, ‘ পদ্মা নদীর মাওয়া ঘাটের ওপারে ফরিদপুরে আমারদের বিশ্বসুন্দরী ছবিটির শুটিং শুরু হবে আগামী ১৮ জুন থেকে। আমরা টানা ছয়দিন শুটিং করবো ওখানে। ১৭ তারিখে সিনেমার শুটিংয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বো আমরা।’
পরীমনি আরও বলেন, ‘একজন অভিনয় শিল্পী সব সময় তার মনের মতো গল্প খুঁজে পান না। এই গল্পটি আমার মনের মতো মনে হয়েছে। একটা মান সম্মত ছবিতে কাজ করতে যাচ্ছি বলেই মনে হয়েছে।’
পরীমনি জানালেন, ছবিটির ক্যামেরা ওপেন হবে তার অভিনয়ের মধ্য দিয়েই। এরই মধ্যে ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করেছেন তিনি। অপেক্ষা করে আছেন নতুন ছবিতে নিজেকে হাজির করার জন্য।
গেল ৩ এপ্রিল বিকেলে প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ব্যালকনি হলে জাঁকজমক এক আয়োজনে চয়নিকা চৌধুরী তার সিনেমা ও শিল্পীদের নাম ঘোষণা দিয়েছিলেন। এই ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। আরও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, মুনীরা মিঠু, আনন্দ খালেদ প্রমুখ।