পরিচ্ছন্ন কর্মীদের রেইনকোর্ট, বয়স্ক ও প্রতিবন্ধীদের ভাতার বই প্রদান

আপডেট: অক্টোবর ১৩, ২০১৯, ১:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


পরিচ্চন্ন কর্মীদের রেইনকোর্ট তুলে দেন বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেণী সোনার দেশ

নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের পরিচ্ছন্ন কর্মীদের রেইনকোর্ট, বয়স্ক ও প্রতিবন্ধীদের ভাতার বই প্রদান করা হয়েছে। গতকাল শনিবার নগর আওয়ামী লীগের সহ সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভাতা বই বিতরণ করেন।
১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাহ মখদুম থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আক্তারুল আলম, কেন্দ্রীয় রেলওয়ে শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকতার আলী, ১৯ নম্বর ওয়ার্ড দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ। অন্যদিকে নগরীর পাঁচ নম্বর ওয়ার্ডে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষার উদ্বোধন করেছেন, নগর আওয়ামী লীগের সহ সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী। সকলে উদয়ন ডেন্টালের উদ্যোগে নগরীর ঝাউতলা এলাকায় বিশেষজ্ঞ ও বিভিন্ন ডাক্তারের তত্ত্বাবধানে হতদরিদ্র রোগিদের স্বাস্থ্য পরীক্ষাসহ ওষুধ বিতরণ করা হয়।
পাঁচ নম্বর ওর্য়াড কাউন্সিলর কামরুজ্জামান কামরুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উদয়ন ডেন্টাল কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান চৌধুরী। ১২ আক্টোবর থেকে ১৯ আক্টোবর পর্যান্ত পাঁচ নম্বর ওর্য়াড কাউন্সিলারের কার্যলয়ে সকাল নয়টা থেকে বিকেল তিনটা পর্যান্ত বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ