পাকিস্তানের হাসান আলির সঙ্গে ভারতীয় তরুণী শামিয়ার বিয়ে

আপডেট: আগস্ট ২১, ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পাকিস্তানের পেসার হাসান আলি আজ রাতে বিয়ে করছেন ভারতীয় তরুণী শামিয়া আরজুকে। শোয়েব মালিকের পর ভারতের জামাই হতে চলেছেন তরুণ এই পাক পেসার। এক বন্ধুর মাধ্যমে দু’জনের আলাপ হয়েছিলো। গতকাল মঙ্গলবার রাতে দুবাইতে হবে বিয়ের অনুষ্ঠান।
পাকিস্তানের ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো হাসান আলির। তবে বিশ্বকাপে সফল হতে পারেননি। এদিকে শামিয়ার আদি বাড়ি হরিয়ানার চাঁদনি গ্রামে। গুরগাঁও থেকে ইঞ্জিনিয়ারিং পাস করার পর দুবাইতে গত তিন বছর ধরে এমিরেটস বিমানসংস্থায় কর্মরত। শামিয়ার বাবা লিয়াকত আলি বলেছেন, ভারতীয় হোক বা পাকিস্তানি। মেয়ে কাকে বিয়ে করছে সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। সবচেয়ে বড় কথা মেয়ে খুশি। দু’জনেই পরস্পরকে পছন্দ করে। দুই পরিবার শুধু ওদের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছি। তাছাড়া আমাদের অনেক আত্মীয় পাকিস্তানে থাকে। এর আগেও আমাদের পরিবারের মেয়েরা পাকিস্তানের ছেলেকে বিয়ে করেছে।
দুবাইতে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের অনুষ্ঠান। হাসানের সতীর্থ শাদাব খান দুবাই এসেছেন বিয়ের অনুষ্ঠানে থাকার জন্য। তবে প্রস্তুতি শিবিরের জন্য পাকিস্তানের অনেক ক্রিকেটারই সতীর্থ বিয়েতে হাজির থাকতে পারছেন না। গত শনিবার পাকিস্তান ক্রিকেট বোর্ড বিয়ের জন্য হাসানকে ছ’দিনের ছুটি মঞ্জুর করেছে। ১৯ আগস্ট থেকে ২০ দিনের জন্য পাকিস্তানের প্রস্তুতি শিবির শুরু হয়েছে মিসবা উল হকের নেতৃত্বে। ক্রিকেটারদের ফিটনেস টেস্ট হবে ২০ ও ২১ আগস্ট। বিয়ের পর হাসান যোগ দেবেন শিবিরে। সোমবারই মেহেন্দি ও নিকাহ হয়ে গেছে। হাসান ও শামিয়া একসঙ্গে ছবি তুলেছেন।