পাবনায় তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী হুজুর আলম অস্ত্রসহ গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১০, ২০১৮, ১২:৪৮ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি


পাবনা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, হত্যাসহ ১৩টি মামলার পালাতক আসামি আলমগীর হোসেন ওরফে হুজুর আলমকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোররাতে পৌর এলাকার শালগাড়িয়া মহল্লার একটি বাড়ি থেকে তাকে একটি দেশি পাইপগান ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল রাজ্জাক জানান, গোপন খবরের ভিত্তিতে পাবনা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী হত্যাসহ ১৩টি মামলার পালাতক আসামি হুজুর আলমকে একটি দেশি তৈরি শাটারগান তিন রাউন্ড গুলিসহ শালগাড়িয়া মহল্লার তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। সন্ত্রাসী আলমগীর শালগাড়িয়া এলাকার অশোক স্কুল পাড়ার মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি ওই এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। তার ভয়ে এলাকার সাধারণ মানুষ কথা বলতে পারতো না।
ওসি জানান, সন্ত্রাসী আলমগীর মাদক, অস্ত্র, ডাকাতি ,চাঁদাবাজির সঙ্গে জড়িত রয়েছে। পাবনা পুলিশ তাকে দীর্ঘদিন ধরে খুঁজছিল। পুলিশের চোখে ফাঁকি দিয়ে আলমগীর ওরফে হুজুর আলম ছব্দবেশ ধারণ করে বিভিন্ন মসজিদ এবং ধর্মীয় জায়গাতে পালিয়ে থাকতো। সুযোগ বুঝে বাইরে এসে অপকর্ম করে আবারো পালিয়ে যেতো। পুলিশের তথ্যমতে, তার কাছে বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গুলি রয়েছে এবং তার সঙ্গে আরো অনেকে জড়িত। তাকে নিয়ে অভিযান ও জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ডের আবেদন করেছি। আইনগত প্রক্রিয়া শেষে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।