পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় ৩ নিহত, আহত ৩

আপডেট: আগস্ট ২৯, ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ণ

পার্বতীপুর প্রতিনিধি


দিনাজপুরের পার্বতীপুরে গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৯টায় সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, ফুলবাড়ী-পার্বতীপুর-দিনাজপুর মহাসড়কের বেজাইয়ের মোড়ে।
পার্বতীপুর থানার আমবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই এশরাকুল ইসলাম জানান, একটি মালবাহী ট্রাক ফুলবাড়ী থেকে দিনাজপুর দিকে যাচ্ছিল। ওই ট্রাকের পিছনে পিছনে ৩টি মোটরসাইকেলও একই দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে মোটরসাইকেল ৩টি ওই ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে গিয়ে পড়ে। এতে ৩জন মোটরসাইকেল চালক ও ৩ আরোহী গুরুতর আহত হন। পরে তাদের ফুলবাড়ী উপজেলা কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ৩ জনকে মৃত ঘোষণা করেন।
নিহতরা হলেন, চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের আবেদুর রহমান মেম্বারের ছেলে ফরহাদ হোসেন (৩৫), একই গ্রামের রুকু মিয়ার ছেলে অন্তর (২৫) ও দিনাজপুর সদর উপজেলার জামাইপাড়া গ্রামের মনছুর আলীর পুত্র আশিক (২৫)। আহত ৩ জনের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার নাম রাজু (২৮) বাড়ি চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামে।

এ বিভাগের অন্যান্য সংবাদ