পার্বতীপুরে ২০ টি গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি গ্রেফতার

আপডেট: জুন ৪, ২০১৯, ১:১৫ পূর্বাহ্ণ

পার্বতীপুর প্রতিনিধি


দিনাজপুরের পার্বতীপুরে মো. আনিসুর রহমান (৪০) নামের ২০ টি গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। গতকাল সোমবার সকালে পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আত্মগোপন করে থাকা ২০ টি গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি মো. আনিসুর রহমানকে (৪০) সোমবার সকালে পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া বাজার থেকে গ্রেফতার করা হয়েছে। সে পার্বতীপুর উপজেলার পাঁচপুকুরিয়া গ্রামের মো. সাদেক আলীর ছেলে। তার বিরুদ্ধে ফরেস্ট বিভাগের গাছ চুরি মামলার ২০টি গ্রেফতারি পরোয়ানা ছিল।
এদিকে গত রোববার বিকেলে পার্বতীপুর শহরের নতুন বাজার এলাকা থেকে ৫টি গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি মো. রেজাউল করিমকে (৫০) গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। ওসি মো. মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে পার্বতীপুর শহরের নতুন বাজার এলাকা থেকে ৫টি গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি মো. রেজাউল করিমকে (৫০) গ্রেফতার করা হয়। সে পার্বতীপুর শহরের পুরতান বাজার এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।