পার্বতীপুর মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পে নতুন ব্যবস্থাপনা পরিচালক

আপডেট: নভেম্বর ১০, ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ণ

পার্বতীপুর প্রতিনিধি


দিনাজপুরের পার্বতীপুর মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে যোগদান করেছেন পেট্রোবাংলার মহাব্যবস্থাপক (জিএম মাইন্স) এবিএম কামরজ্জামান। পেট্রোবাংলার এক অফিস আদেশে তাকে মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়। গত বুধবার তিনি পেট্রোবাংলার প্রধান কার্যালয়ে যোগদান করেন এবং পরদিন বৃহস্পতিবার পার্বতীপুর মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পের নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করেন।
এবিএম কামরজ্জামান দীর্ঘদিন পার্বতীপুরের বড়পুকুরিয়া কয়লা খনির মহাব্যস্থাপক (পরিকল্পনা ও অনুসন্ধান) হিসেবে সততা ও স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করেন। ২০১৯ সালে ১৩ জানুয়ারি তিনি পেট্রোবাংলার প্রধান কার্যালয়ে মহাব্যস্থাপক (জিএম মাইন্স) পদে যোগদান করেন। মধ্যপাড়ায় যোগদানের পূর্ব পর্যন্ত তিনি ওই পদে কর্মরত ছিলেন।
এর আগে মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. ফজলুর রহমানকে মধ্যপাড়া থেকে প্রত্যাহার করে পেট্রোবাংলায় প্রধান কার্যালয়ে বদলি করা হয়।
গতকাল শনিবার দুপুরে মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পের নতুন ব্যবস্থাপনা পরিচালক এবিএম কামরুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যে দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে সেই দায়িত্বটি যেন আমি যথাযথ ভাবে পালন করতে পারি সে জন্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ