বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্বামী-স্ত্রী নিহত

আপডেট: October 10, 2019, 12:59 am

পুঠিয়া প্রতিনিধি


পুঠিয়ায় সড়ক দুর্ঘটনার পর উৎসূক মানুষের ভিড়-সোনার দেশ

রাজশাহীর পুঠিয়ায় নাটোর-রাজশাহী মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত ব্যক্তিদ্বয় আজিম (৪২) ও রুমা (৩০), তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। গতকাল বেলা এগারোটার দিকে পুঠিয়া বাসস্ট্যান্ডের কাছাকাছি এ ঘটনা ঘটে।
জানা গেছে, স্বামী আজিমের বাড়ি নাটোর সদরের তেলকুপি নামক গ্রামে। আজিম বিজিবিতে খাগড়াছড়ি জেলাতে কর্মরত ছিলেন। তিনি দুই মাসের ছুটি নিয়ে বাসায় আসেন। তার স্ত্রী রুমা পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের ওয়ারেশ আলীর মেয়ে। তারা সন্তানদের লেখাপড়ার সুবিধার জন্য পুঠিয়ার টিএনটি অফিসের পাশে শামসুল হকের বাসা ভাড়া করে থাকত। গতকাল বুধবার বেলা এগারটায় জনতা ব্যাংকে থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে রাজশাহীগামী একটি মাল বোঝাই ট্রাক পিছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনার পরে রুমাকে ফ্রায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে পুঠিয়া হেলথ কমúেøক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজিম আটকে পড়ে ট্রাকের চাকার তলে। প্রায় এক ঘণ্টা অনেক চেষ্টার পর চাকার তল থেকে আজিমের লাশ উদ্ধার করা হয়। নিহতদের ২টি মেয়ে সন্তান রয়েছে।
এ ঘটনায় ট্রাকটি (ঢাকা মেট্রো-ভ, ১৪-২২৯৮) আটক করা হয়েছে।
পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মইন আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আজিম ঘটনাস্থলে মারা যায় এবং তার স্ত্রী রুমাকে পুঠিয়া উপজেলা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি আটক করে থানা হেফাজত নেয়া হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার দুর্ঘটনার পর ট্রাকটি ফেলে পালিয়ে যায়।