পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাক্তন স্কুল শিক্ষকের মৃত্যু

আপডেট: অক্টোবর ৯, ২০১৯, ১২:১১ পূর্বাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি


রাজশাহীর পুঠিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত পুঠিয়া পিএন সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আব্দুর রহমান (৬২) মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এর আগে গত সোমবার সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। আবদুর রহমান পুঠিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কৃষ্ণপুর মহল্লার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ছেলে আশিকুর রহমান শিমুল।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার কাজিপাড়া জামে মসজিদে এশার নামাজ শেষে বাড়ি ফেরার পথে থানার পাশে পুঠিয়া-আড়ানী সড়কে একটি মোটরসাইকেল তাকে জোরে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন, তার মাথায় রক্তপাত হয়।
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গতকাল মঙ্গলবার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বাদ আসর তার জানাযা শেষে কাজিপাড়া কবরস্থানে দাফন করা হয় বলে জানায় তার পরিবার।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি শুনেছি। তবে এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি।