পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

আপডেট: মে ২৬, ২০১৯, ১২:৫০ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে নয়টায় সভায় সভাপতিত্ব করেন রাজশাহীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান তালুকদার। এসময় সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জনের প্রতিনিধি, রাজশাহী মেডিকেল কলেজের প্রতিনিধি, অতিরিক্ত পুলিশ সুপার, উপ-পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সিনিয়র জেল সুপার, বিচারকগণ, র‌্যাব ও বিজিবি’র প্রতিনিধি, প্রবেশন অফিসার, অতিরিক্ত পিপি এবং শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহসিন আলী। সভা পরিচালনা করেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী।
চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তার বক্তব্যে বলেন, মামলা দ্রুত নিস্পত্তির জন্য পুলিশ, ডাক্তার ও অন্যান্য সাক্ষীদের উপস্থিতির জন্য গুরুত্ব আরোপ করেন।
পরে হস্তান্তরযোগ্য দলিল আইন, ১৮৮১ নিয়ে, বিভিন্ন ধরণের দুর্নীতি ও এর প্রতিকার নিয়ে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এই প্রতিবেদনের উপর মূল আলোচনা করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম। সার্বিক সহযোগিতায় ছিলেন জিআইজেড রাজশাহী ও শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা।

এ বিভাগের অন্যান্য সংবাদ