পোরশা হাঁপানিয়া সীমান্তে ৭ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

আপডেট: নভেম্বর ৬, ২০১৯, ১:০২ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


নওগাঁর পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে ৭ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সমীন্তরক্ষী বাহিনী (বিএসএফ)। গতকাল মঙ্গলবার ভোরে ২৩১/১০(এস) নম্বর মেইন পিলার থেকে ভারতের অভ্যন্তরে ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদরে আটক করে। আটকরা হলেন, পোরশা উপজেলার দুয়ারপাল গ্রামের জামাল উদ্দিনের ছেলে সইবুর, রাংগাপুকুর গ্রামের রবুর ছেলে আতাবুল, বিষ্ণপুর বেড়াচকি গ্রামের মকবুলের ছেলে রেজাউল, কালাইবাড়ি গ্রামের প্রফুল্লের ছেলে বিফল, একই গ্রামের লোকমানের ছেলে আজাদ, রফিকের ছেলে জহুরুল ও সবুরদ্দিনের ছেলে হাকিম।
স্থানীয় সূত্র জানা যায়, সোমবার দিবাগত রাতে ১০/১১ জনের একটি দল ভারতের অভ্যন্তরে মহিষ নিতে প্রবেশ করে। মহিষ নিয়ে ফেরার পথে ভোরে ২৩১/১০(এস) নম্বর মেইন পিলার থেকে ভারতের অভ্যন্তরে ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় অন্যরা পালিয়ে যায়।
১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল একেএম আরিফুল ইসলাম পিএসসি বিষয়টি নিশ্চিত করে বলেন, শুনেছি বিএসএফ সদস্যরা কয়েকজনকে আটক করে নিয়ে গেছে। সত্যতা যাচাইয়ে বিএসএফ সদস্যদের সঙ্গে যোগযোগের চেষ্টা চলছে। যদি আটক করা হয় তাহলে পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ফিরিয়ে নিয়ে আসার চেষ্টা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ