প্রচারে শ্রীলেখার প্রথম বাংলাদেশি টেলিছবি

আপডেট: অক্টোবর ১৫, ২০১৯, ১:৩৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বাংলাদেশের ছোট পর্দায় হাজির হচ্ছেন কলকাতার জনপ্রিয় ও আলোচিত অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্র। এই প্রথমবারের মতো এই দেশের একটি টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। রাশেদ রাহা পরিচালিত টেলিছবিটির নাম ‘দার্জিলিংয়ের ভালোবাসা’। টেলিছবিটির গল্প লিখেছেন খায়রুল বাসার।
কয়েক মাস আগে টেলিছবিটির দৃশ্য ধারণ করা হয় কলকাতায়। অবশেষে প্রচারে আসছে সেটি। নির্মাতা জানালেন, সোমবার রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হয়েছে ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ নামের এই টেলিছবিটি।
রাশেদ রাহা বলেন, ‘এখানে দারুণ অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। তার বিপরীতে অভিনয় করেছেন ঋশি কৌশিক। কলকাতার পাশাপাশি আমাদের দেশেও শ্রীলেখা মিত্রের অনেক ভক্ত আছেন। আশাকরি সবার টেলিছবিটি ভালো লাগবে।’
রাশেদ রাহা আরও বলেন, ‘এক দম্পতির গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবিটি। এই দম্পতির দাম্পত্যজীবনে মিষ্টি একটা ঘটনা ঘটে, স্থিতিশীলতা আসে-সেখান থেকে গল্পটার মোড় নেয়। বাকিটা দেখে নিতে হবে পর্দায়।’
উল্লেখ্য, শ্রীলেখা মিত্রের বাবার বাড়ি বাংলাদেশের মাদারীপুর। সময় পেলেই পরিবার নিয়ে বেড়িয়ে যান তিনি। বছর তার বাবাকে নিয়ে বাংলাদেশে এসেছিলেন। মাদারীপুর গিয়েছিলেন। ঢাকায় এসে উঠেছিলেন আলমগীর ও রুনা লায়লার বাড়িতে।