প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া সরকারের অঙ্গিকার : সাংসদ এনামুল

আপডেট: মে ১, ২০১৭, ৪:২৭ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, হাজার বছরের অন্ধকার ঘুচিয়ে মুগাইপাড়া গ্রামকে আলোকিত করা হলো। আগামিতে দেশের প্রতিটি বাড়িতে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। এজন্য যা করার প্রয়োজন বর্তমান সরকার তাই-ই করবে। তিনি গতকাল রোববার বিকেলে উপজেলার আউচপাড়া ইউনিয়নের মুগাইপাড়া স্কুলমাঠে আয়োজিত বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
এনামুল হক বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে বসবাস করে। শান্তিশৃংখলা রক্ষা হয়। আর অন্য দল ক্ষমতায় থাকলে শান্তিশৃংখলা বিনষ্ট হয়। আগামীতে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানানোর জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি বলেছেন, বাগমারায় আর কোনো অতিথি পাখির স্থান হবে না। তাদের দ্বারা এলাকার কোনো উন্নয়ন হয় না। তিনি এসব অতিথি ও মৌসুমী পাখিদের বর্জন করার জন্যও আহ্বান জানান।
আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জান মোহাম্মদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দিন মাস্টার, শ্রম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন।
অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, মাহাবুবুর রহমান, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শিক্ষাবিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কমান্ডার সাহার আলী, উপদেষ্টামণ্ডলীর সদস্য বীরেন্দ্রনাথ সরকার, শুভডাঙ্গার সভাপতি চেয়ারম্যান আব্দুল হাকিম, আউচপাড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদ প্রমুখ।
অনুষ্ঠানে মুগাইপাড়া ও খোদাপুর গ্রামের মোট ২৩৮টি সংযোগ দেওয়া হয়েছে। অনুষ্ঠানের আয়োজক ও বিভিন্ন সংগঠনের পক্ষে প্রধান অতিথি সাংসদ এনামুল হককে শুভেচ্ছা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ