প্রত্যেক ওয়ার্ডে নূন্যতম ৬০ কোটি টাকার উন্নয়ন কাজ হবে : মেয়র লিটন

আপডেট: নভেম্বর ১০, ২০১৮, ১:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীর মতিহার থানার মির্জাপুরের শ্যামলের মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সোনার দেশ

সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মহানগরীর প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ, ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, কমিউনিটি সেন্টার ও শিশুপার্ক তৈরি করতে চাই। প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট, ড্রেনসহ যেসব সমস্যা আছে, সেগুলো নগরবাসীর কাছ থেকে জেনে প্রকল্প তৈরি করা হবে। আগামী দুই বছরের মধ্যে নগরীর ৩০টি ওয়ার্ডের প্রত্যেকটিতে ন্যূনতম ৫০ থেকে ৬০ কোটি টাকার উন্নয়ন কাজ করতে চাই। গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীর মতিহার থানার মির্জাপুরের শ্যামলের মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিআর ফ্রেন্ডস্ ক্লাব তৃতীয় বারের মতো ডে-নাইট এ টুর্নামেন্টের আয়োজন করেছে।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত যেভাবে অকাতরে প্রকল্পের মাধ্যমে অর্থ সাহায্য করেছেন। আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় তিনি আরেকটি বার যদি প্রধানমন্ত্রী হয়ে আসেন, তাহলে রাজশাহীকে নতুন করে সাজাতে টাকার কোনো অভাব হবে না।
বিআর ফ্রেন্ডস্ ক্লাবের আহ্বায়ক বকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তক আহমেদ, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, মতিহার থানা কৃষকলীগের সভাপতি আব্দুল মালেক, রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, মতিহার থানা আওয়ামী লীগের সদস্য গাজিউল ইসলাম গাজী, ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রিমন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ নিয়ে এক মনোজ্ঞ ডিসপ্লে পরিবেশিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ